This blog is currently running on in naming seosiri please click here to be redirected

ফ্রিল্যানসিং এর মাধ্যমে অর্থ উপার্জনের সহজ মাধ্যম পর্ব -তয়

Affiliate Marketing

খুবি সাধারন এবং সহজ অর্থ উপার্জনের পথ হচ্ছে ফ্রিল্যানসিং
( Freelancing) এ্যাফিলাইট মার্কেটিং এখানে আপনাকে যেটা করতে হবে সেটা হচ্ছে পন্য প্রস্তুতকারক প্রতিষ্ঠানর পন্য আপনার অডিয়েনস বা ফলোয়ারদের  মাঝে ক্রয়ের প্রস্তাব দেয়া এবং উদ্বুদ্ধ করা। এক্ষেত্রে লাভবান হতে হলে আপনাকে সে সমস্ত প্রডাক্ট বিক্রি করতে হবে যেগুল আপনার ফলোয়ার পছন্দ করে এবং ইন্টারনেট দুনিয়ায় সহজ প্রাপ্য ও সর্বাধিক পেমেন্ট সুবিধা সম্বলিত । ইন্টারনেট দুনিয়ায় এ্যফিলিয়েট প্রডাক্ট সর্বত্র ও প্রডাক্ট ওনার এ সমস্ত মার্কেটারদে ২৫% থেকে ৭৫% কমিশন দিয়ে থাকে আর এভাবে পন্য বিক্রি করে আপনি ১০ থেকে ১০০০ ডলার উপার্জন করতে পারবেন ।

Keep me besides on you:
Am Social
github

Linkedin

twitter

Facebook

Pinterest


Geo Location Of My Business 

Selling Pictures

ছবি বা ইমেজ হল কপিরাইটেড বিষয় সেজন্য একজন উচ্চমানের ওয়েব সাইট ওনার তার নিজ প্রয়জনে অন্যের ছবি ব্যবহার করেন না আর এজন্য ঐ সাইট ওনার তার প্রয়জন অনুযায়ি ছবি প্রফেশনালদের দিয়ে প্রস্তুত করে নেন তার সাইট কে আকর্ষণীয় ও অন্যদের থেকে করতে । ১০০ থেকে ২০০ বান্ডিল ছবির জন্য একজন গ্রাহক ১০০ থেকে ৫০০ ডলার খরচ করে থাকেন তাই আর দেরি কেন শুরু করুন গ্রাফিক্স বা ছবি তোলার কাজ আর বিক্রি করুন।

Translator Jobs

এখানে আপনাকে যেটা করতে হবে সেটা হচ্ছে ভাষান্তর যেমন কোন একটি করি লিখা আছে আরবিতে, রুপান্তর করতে হবে বাংলা অথবা ইংরেজীতে এমন অনেক কাজ আছে যেগুল বিভিন্ন ভাষাতে প্রতিলিপি হচ্ছে সবসময় ।আমাদের দেশে এটার উজ্জল সম্ভাবনা আছে যেমন একজন আরবীতে দক্ষ ব্যক্তি খুব স্বাভাবিক ভাবে এধরনের কাজ করতে পারবেন আর এটা করবার জন্য আমাদের দেশে প্রচুর জনবল আছে (মাদ্রাসা ও ইসলামিক কলেজ বা ভার্সিটির শিক্ষক ও ছাত্র বৃন্দ ।

Amazon Kindle Publishing

এমন একটা সময় ছিল যখন ওথর বা লেখকদের কদর ছিল ছাপাখানতে বা ছাপাকারকদের কিন্তু বর্তমানে এ চিত্র উল্টো কারন একজন লেখক তার লেখা প্রচলিত পত্রিকা বা ম্যাগজিনে না প্রকাশ করে ইবুক তৈরি করে খ্যাতি এবং যশ দুটোই আয় করা সম্ভব সেজন্য আপনাকে অ্যামাজন কিনডলি পাবলিশিং এর সহায়তা নিতে হবে এবং এটা হচ্ছে এ জগতের সবচেয়ে বড় প্লাটফরম এবং মার্কেট বড়,সুন্দর ডিজাইন ব্যবস্হা সম্বলিত । আপনার লিখা যতখানি সমৃদ্ধ হবে আপনি ততই উপার্জন করতে পারবেন এখান থেকে । সাধারন মুল্য শুরু হয় ৫ থেকে ৫০ ডলার প্রতি কপি অতএব বুঝতেই পারছেন AMAZON KDP আপনার জীবনে কি ভাবে পরিবর্তন আনতে পারে 

চলবে: