This blog is currently running on in naming seosiri please click here to be redirected

ফ্রিল্যানসিং এর মাধ্যমে অর্থ উপার্জনের সহজ মাধ্যম

সাম্প্রতিক সময়ে প্রত্যেকেই আগ্রহী ইন্টারনেট থেকে কমবেশ অর্থ উপার্জন করতে এবং বর্তমানে অনেকেই পেশা হিসেবে গ্রহন করছে । ফ্রিল্যানসিং মার্কেট এমন একটি মার্কেট যেখানে সাধারন ব্যক্তি  থেকে শুরু করে বিশেষ কাজে দক্ষ এমন প্রত্যক ব্যক্তির জন্যই প্রচুর কাজ এখানে বিদ্যমান । আপনাকে জানতে ও বুঝতে হবে কি ধরনের স্বাধীন কাজ করে আপনি সাবলম্বি হবেন অর্থাৎ অর্থ উপার্জন করবেন। এখানে ইন্টারনেট থেকে অর্থ উপার্জনের ১০ টি খুব সাধারন বিষয় নিয়ে আলোচনা করা হবে, মজার বিষয় এ পথে হাটতে শুরু করলে এমন হাজারও পথের খোঁজ পাবেন আশা করি ফ্রিল্যানসিং কিছু কাজের উদাহারন । সম্প্রতিক সমীক্ষা Voice Of America বাংলাদেশী ফ্রিল্যানসারদের সাফল্য এখানে একটু ঢু মারলে বুঝতে পারবেন আমাদের বর্তমান অবস্হান ও আগামী সম্ভাবনা এবং সবচেয়ে মজার বিষয় এখানে কাজ করলে কাওকে সুদ -ঘুষ দিতে হয়না , আপনি আপনার নিজ যোগ্যতা বলে কাজ করবেন তবে অবশ্য মাথাতে রাখবেন এটা যে " কখনই অসৎ হবার চেষ্টা করবেন না"

Survey Jobs

প্রচলিত কাজের মধ্যে সহজ , সাধারন এবং দ্রুত অর্থ উপার্জনের অন্যতম উপায় সার্ভে জব যেখানে অংশগ্রহনকারী কে ব্যক্তিগত,অর্থনৈতিক ক্রয় ক্ষমতা বা সক্ষমতার ও দৈনিক বা ভবিষৎ ব্যবহার্য সামগ্রীর নির্দিষ্ট পন্যের তথ্য ও উপাত্তের জন্য জরিপ এর মতামত প্রদান করতে হয়। এটার জন্য আপনাকে সঠিক সার্ভে জব্স এর ওয়েব সাইটে অ্যাকাউন্ট খুলতে হবে এবং আপনাকে অপেক্ষা করতে হবে জবের জন্য । প্রত্যেক সফল Survey Jobs এর জন্য আপনি ১ ডলার থেকে ৫ ডলার (+/-) পেতে পারেন।

Testing Mobile Apps

নতুন এবং কার্যকর খুবি সাধারন দ্রুত অর্থ উপার্জনের মাধ্যম বর্তমানে মোবাইল এ্যাপ 
টেষ্টিং কারন বর্তমান যুগ স্মার্ট ফোন এর যুগ এবং সেজন্য অ্যাপস নির্মাতা প্রতিষ্ঠান গন ।তাদের অ্যাপস গ্রাহকদের মাঝে বিক্রি করতে চাই আর অ্যাপস ব্যবহারকারী গন সেসমস্ত অ্যাপস কিনে থাকে যেগুলির ভাল রেটিং বেশী , আর সেজন্যই অ্যাপস ওনার সে সমস্ত অ্যাপস টেষ্টারদের মু্ল্যায়ন করে থাকে যারা অ্যাপস ব্যবহার করে ভাল রিভিউ এবং রেটিং করে থাকে । একটি সুন্দর রিভিউ ও রেটিং এর জন্য আপনি দিনে ২০ থেকে ২০০ ডলার আয় করতে পারেন।
মোট ১০ টি বিষয় আলোচনা করা হবে বিস্তারিত বিষয় সমূহ জানতে চোখ রাখুন।