This blog is currently running on in naming seosiri please click here to be redirected

ফ্রিল্যানসিং এর মাধ্যমে অর্থ উপার্জনের সহজ মাধ্যম - পর্ব ২য়

Writing Jobs

Ads by google প্রথাগত,পুরাতন অথচ প্রয়জনিয় ও জনপ্রিয় এবং সহজ ফ্রিল্যানসিং মাধ্যম হল লিখার কাজ এবং এটাও সত্য যে , আপনি একজন ভাল লেখক না হলে এখানে খুব বেশী সুবিধা করতে পারবেন না । বানিজ্যিক প্রতিষ্ঠান এবং ব্যক্তিগত ওয়েব সাইট পরিচালক তাদের ওয়েব সাইট এবং সামাজিক মাধ্যম সহ বিভিন্ন প্রয়জনিয় ডকুমেন্ট লেখকদের দ্বারা লিখে নেন এবং মোটামুটি ভাল অর্থ প্রদান করে থাকে। লেখার মাধ্যমে আপনি ১০০০ ডলার বা তার বেশী উপার্জন করতে পারবেন।

Online Jobs 
ডাটা এন্ট্রি, ফর্ম ফিলিং এইসমস্ত কাজ যদিও গতানুগতিক ও সাধারন তথাপিও এটার চাহিদা অপরিসীম এবং গুরুত্ব অনেক অবিশ্বাস্য হলেও সত্য যে অনলাইন দুনিয়ার অনেক উদ্যকতা এই পথ ধরেই এগিয়েছেন। ফ্রিল্যানসিং ডাটা এন্ট্রি জব অনলাইন দুনিয়ার একটি বিস্ময়।

Sell Your Voice

অনলাইনে অর্থ উপার্জনের নতুন এবং ইউনিক মাধ্যম হচ্ছে নিজ ভয়েস মার্কেটিং আর এজন্য আপনাকে ভয়েস ওভার ফ্রিল্যানসিং প্লাটফরম এ প্রফাইল খুলতে হবে এবং যেসমস্ত  ব্যক্তি তাদের script আপনার ভয়েস সংযুক্ত করতে চাই তাদের কে দিতো হবে। ঐ সমস্ত ব্যক্তি আপনার ভয়েস টেস্ট করবার পর আপনাকে অফার করবে যে তারা আপনার ভয়েস ব্যবহার করতে তাই এবং আপনাকে সম্মানি দিতে চাই। এভাবে আপনি একটি সাধারন লিপির প্রতি ৫০০ শব্দের জন্য ৫০ থেকে ৫০০ ডলার উপার্জন করতে পারবেন আর সে ক্ষেত্রে আপনার উচ্চারণ,বাচন ও কন্ঠস্বর অবশ্যই সো মাপের হতে হবে।