This blog is currently running on in naming seosiri please click here to be redirected

‪YouTube ভিডিও খুঁজতে hashtag ও যে ৮ ধরনের hashtags YouTube Uploaded ভিডিওতে ব্যবহার নিষেধ।‬

ভিডিও খুঁজতে hashtags ব্যবহার করুন

আপনার অডিয়েন্স খুব সহজে যেন আপনার ভিডিও টি খুঁজে পায় সেজন্য ভিডিও টাইটেল বা বর্ননাতে হ্যাশট্যাগ ব্যবহার কর Hashtags এর মাধ্যমে videos খোঁজার ২ টি পদ্ধতির 
চলমান বা হাল সময়ের ভিডিও খুঁজে পাবার সহজ পদ্ধতি হল হ্যাশট্যাগ্স ব্যবহার,নিম্নের ২ পদ্ধতি ব্যবহার করে নির্দিষ্ট ভিডিও খুব সহজেই খুঁজে পাবেন:
১- নির্দিষ্ট হ্যাশট্যাগ্স ব্যবহার যেমন, #YouTubeVideos #politics or #bangladeshpolitics or #Love , #Romance #seofixup etc.
২- ক্লিক করুন নির্দিষ্ট ভিডিও এর টাইটেল অথবা বর্ননাতে থাকা hashtags এ এটা করলে খুব সহজেই আপনর কাংখিত এবং সম্প্রতিক video গুলি সারিবদ্ধ ভাবে আপনার সন্মুখে চলে আসবে।
ভিডিওর কোথায় হ্যাশট্যাগ্স ব্যবহার করবেন-

ভিডিও আপলোড করার পরে টাইটেল বা বর্ননাতে হ্যাশট্যাগ্স ব্যবহার করুন কারন বর্ননাতে থাকা হ্যাশট্যগ্স সমুহ লিংক হয়ে থাকে এবং একজন ব্যবহারকারি ঐ সমস্ত হ্যাশট্যাগ্স লিংকে ক্লিক করে তখন সার্চ রেজাল্ট এ সম্পর্কিত ভিডিও সমূহ অধিক হারে প্রদর্শিত করে।

Hashtags ব্যবহার করুন ভিডিও এর বর্ননাতে অর এটার ফলে viewers এর videos টাইটেল বুঝতে সহজ হয়।


Search Engine Marketing, Inc.: Driving Search Traffic to Your Company's Website (IBM Press)

যে ৮ ধরনের hashtags নীজ ভিডিও তে ব্যবহার নিষেধ।

Hashtag ব্যবহারের নিয়ম সমূহ-Content upload to YouTube এবং hashtags ব্যবহার অবশ্যই YouTube কমিউনিটি গাইডলাইনের মোতাবেক হতে হবে ।Hashtags ব্যবহারের সময় নিম্নের নিয়ম মেনে চলুন অবশ্যই

No spaces: Hashtags ব্যবহারের সময় কোনরুপ স্পেস ব্যবহার করবেন না যদি ২টি শব্দ হয় তাহলে শব্দ দুটি একত্রেই করে ব্যবহার করুন যেমন, (#TwoWords, #twowords).
Over-tagging: ১৫ টির বেশী এবং হ্যাশট্যাগ্স একটি ভিডিওতে ব্যবহার থেকে বিরত থাকুন । যে সমস্ত ভিডিওতে ১৫ টির বেশী হ্যাশট্যাগ্স থাকে সে ভিডিও গুলি গুগল সার্চ ও আপলোডেড ভিডিও লিষ্ট থেকে মুছে দেয়।
Misleading content: অসংলগ্ন ও অসম্পর্কিত Hashtags যেগুল আপনার ভিডিওর বিপরীত কিছু প্রকাশ করে এমন hashtags ব্যবহারের কারনে আপনার ভিডিও মুছে দেবে গুগল Uplodaded তালিকা থেকে ।
Share opinion through #SosialMedia wherever you are and I love #socialnetworking.
https://github.com/MOBILEPHONE

https://www.linkedin.com/in/ampmaday

https://mobile.twitter.com/seofixup

https://www.instagram.com/seofixup 

https://m.facebook.com/seofixup

www.pinterest.com/seofixup

Geo Location Of My Business https://goo.gl/maps/sECpqz3xKn32 

Harassment: সুনির্দিষ্ট কাওকে বা কোন গ্রুপ কে লক্ষ্য করে হয়রানী,অপমানজনক,আপত্তিকর,ভীতিপ্রদর্শন সুচক হ্যাশট্যাগ্স ব্যবহার থেকে বিরত থাকা,কারন এর প্রেক্ষিতে আপনার ভিডিও ইউটিউব থেকে গুগল মুছে খেলবে।
Hate speech: Don't add any hashtags that promote violence or hatred against individuals or groups.
Moana (Original Motion Picture Soundtrack/Deluxe Edition) সে সমস্ত hashtags ব্যবহার থেকে বিরত থাকুন যেগুল সরাসরি কোন ব্যক্তি বা গ্রুপ কে উল্লেখ করে তিব্র আঘাত সুচক এবং জাতিগত ভাবে হেন করা , যৌন উত্তেজক ও নিন্দা সূচক আর এইসমস্ত নিয়ম ভঙ্গ করলে আপনার ভিডিও #YouTube মুছে ফেলবে।
Sexual content: সুস্পস্ট যৌন উত্তেজনাপূর্ণ হ্যাশটাগ্স যুক্ত করলে ইউটিউব সে ভিডিও সমূহকে মুছে দেবে এবং যদি কোন ভিডিওত যৌন উত্তেজক বিষয় পরিলক্ষিত হয় সেগুলি ইউটিউবে গ্রহন হওয়ার সম্ভাবনা অনেক কম।
Vulgar language: ভাষার অপব্যবহার যেমন নিজ সমাজে প্রচলিত বাজে শব্দমুলক hashtags এটা হলে আপনার ভিডিও  age-restriction এর আওতাভুক্ত হবে এবং ইউটিউব থে মুছে ফেলা হবে।
Non-hashtags: সাধারণত ভিডিও এর সাথে সম্পর্কিত না এমন hashtags এবং সে সমস্ত hashtags যেগুল বারংবার বর্ননাতে প্রকাশ পাই এমন হ্যাশট্যাগস নিষিদ্ধ আর এটা করলে video allow হবে না এবং এটা YouTube এর জন্য penalise Note:Violating all of this policy will result in the removal of your video or penalties being applied to your video.
তথ্য সুত্র : YouTube Help