This blog is currently running on in naming seosiri please click here to be redirected

প্রফেশনাল এবং নন প্রফেশনাল আছেন কাজ জানেন অথচ কিভাবে শুরু করবেন বুঝতে পারছেন না যদি এমনটিই হয়ে থাকে তাহলে যোগাযোগ করতে অনুরোধ রইল ।

#Consultancy Related  
আমরা কেমন যেন পরনির্ভরশীল , আমরা কেন যে এত উদাসীন ? আমরা আমাদের চিন্তা -চেতনা কে প্রসারিত করতে চায়না বা জানিনা। আমাদের সৃষটিশীলতা কে আমরা আবিষ্কার করতে জানিনা বা চেষ্টা করিনা শুধু জানি বাবা,মা ও স্বজনদের দোষারূপ করতে জানি এবং অপেক্ষায় থাকি কখন মুখে তুলে দেবে খাবার,এবং ধারাবাহিক একটা নিয়ম পড়ালেখা শেষ একটা চাকরী করতে হবে ব্যাস এতটুকুই।
গতানুগতিক পেশার কথা মন থেকে ঝেড়ে ফেলুন নিজেকে একটু অন্যরকম করে ভাবুন যেমনটি ভাবছে এবং করছে ভারতীয়রা উদাহরণ গুগল,আপেল,এমাজন,ইয়াহু,আইবিএম,সেলসফোরস,মাইক্রোসফট,ফেসবুক,টুইটার,বিং,এওএল ইত্যাদি অর্থাৎ বিভিনন গুরত্ব পুর্ন প্রতিষ্ঠানে তারা জায়গা করে নিয়েছে আর আমরা কোথায় ? আমাদের দেশে দুই ধরনের পেশা 
১- বিদেশ পারি দেয়া দিন মজুর 
২- দেশের ভিতরে বড় কিছু একটা করা সর্বাচ্চ চিকিৎসক বা প্রকৌশলী ।
বিশ্বায়ন এর যুগে শুধু দেশের সন্তান না হয়ে বিশ্বে সন্তান হওয়ার কথা চিন্তা করুন।
ইন্টারনেট ভিত্তিক পেশার সঙ্গে নিজেকে যুক্ত করুন কারন এখানে যশ,পরিচিতি এবং নিজের জায়গা করে নেয়ার যথেষ্ট সম্ভাবনা আছে।
যাদের উদ্দেশ্যে :
শিক্ষক,লেখক,ফেটগ্রাফার,ডিজাইনার,মডেল,গায়ক,চিত্র শিল্পী,কনসালটেন্ট,ছাত্র,গৃহিনী,পারফরমেনস আর্টিস্ট ,হিসাব রক্ষক, ব্যাংকার ,গ্রাহক সেবা প্রতিনিধি ,সৃজনশীল ব্যক্তি সহ এমন হাজারও প্রফেশনাল এবং নন প্রফেশনাল আছেন কাজ জানেন অথচ কিভাবে শুরু করবেন বুঝতে পারছেন না যদি এমনটিই হয়ে থাকে তাহলে যোগাযোগ করতে অনুরোধ রইল ।
আপনার দক্ষতা এবং ধৈর্য কে রুপান্তর করুন অর্থে।
#OnlineEarn #EarnFromInternet #OnlineMoney #WorkFromHome



Do you want to know more about me then Just Type My Name On Any Search Engine "Momenul Ahmad"